ফ্ল্যাট থেকে করোনা আক্রান্ত ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য কলকাতায় , Exhausted by the infection, man committed suicide by hanging himself with a rope around his neck in Kolkata

Share Now





Kolkata

lekhaka-Jaydeep das

  • |

দিন যত গড়াচ্ছে গোটা দেশজুড়ে নতুন করে কামড় বসাচ্ছে মারণ করোনা। এদিকে করোনা আক্রান্ত ব্যক্তিদের অবসাদের ঘটনাও প্রায়শই সামনে আসছে দেশের একাধিক প্রান্ত থেকে। এবার সেই অবসাদের জেরেই খাস কলকাতায় আত্মহত্যা করলেন বৃদ্ধ। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানা এলাকার পুঁটিয়ারিতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনদিন আগে ওই বৃদ্ধের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে খবর, শনিবার ওই রোগীর করোনা ধরা পড়ে। তারপর থেকেই ছিলেন হোম আইসোলেশনে। শনিবার সকালে বাড়ির একটি ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। অপরদিকে, গড়িয়াহাট থানা এলাকার ফার্ণ রোডের একটি ফ্ল্যাটেও উদ্ধার হয়েছে এক করোনা আক্রান্ত মহিলাদের মৃতদেহ। স্থানীয় সূত্রে খবর, ৪৯ বছরের ওই মহিলা বাড়িতে একাই থাকতেন বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, কয়েকদিন আগেই ওই মহিলা করোনা আক্রান্ত হয়েছিলেন। শুক্রবার দুপুর থেকে তাঁর কোনও সাড়াশব্দ পাচ্ছিলেন না আবাসিকরা। কিন্তু করোনার ভয়ে ওই ফ্ল্যাটের দরজা ভাঙতে সাহস পাচ্ছিলেন না কেউ। পড়ে পাড়া প্রতিবেশীরাই এগিয়ে আসেন। এদিকে গত ২৪ ঘণ্টায় গোটা বাংলায় নতুন করে সংক্রমণের মাত্রা বাড়িয়েছে করোনা। আক্রান্তের সংখ্যাও বেড়েছে আগের থেকে অনেকটাই। ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন প্রায় সাড়ে ১৭ হাজারের বেশি মানুষ। মোট আক্রান্তের সংখ্যা সাড়ে ৮ লক্ষ ছুঁইছুঁই।






Source link