ফেব্রুয়ারি মাসে মমতার লেখা চিঠি প্রধানমন্ত্রী এখনও উত্তর দেননি , Mamata Banerjee’s letter to Modi unasnwred from February , tweets Derek O Brian

Share Now





উত্তর দেননি মোদী!

উত্তর দেননি মোদী!

ডেরেক ও’ব্রায়ানের তরফে একটি টুইটে মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা ২৪ ফেব্রুয়ারির একটি টুইট ধরে বিস্ফোরক দাবি তোলা হয়। ডেরেকের দাবি, গত ফেব্রুয়ারি মাসেই রাজ্যে প্রাপ্ত বয়স্কদের সকলের ভ্যাকসিনেশনের জন্য কেন্দ্রীয় সরকারের কাছে আর্জি জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সেই চিঠির এখনও কোনও উত্তর পাননি বাংলার মুখ্যমন্ত্রী।

 চিঠিতে ঠিক কী লেখেন মমতা?

চিঠিতে ঠিক কী লেখেন মমতা?

প্রসঙ্গত, চিঠিতে মমতা লেখেন , ভোটের সময় মানুষকে পোলিং স্টেশনে যেতে হবে। এই পরিস্থিতিতে ভোটারদের সকলের ভ্যাকসিন আবশ্যক। এই প্রসঙ্গে রাজ্যে জরুরি ভিত্তিতে ভ্যাকসিনেশনের দাবি করেন মমতা। এই দাবিতে সরব হয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠিও লেখেন। চিঠিতে মমতা লেখেন ,রাজ্যের মানুষের যেন কেন্দ্র সরকার দ্রুত ব্যবস্থা নেয়।

ভ্যাকসিনেশনের অনুরোধ

ভ্যাকসিনেশনের অনুরোধ

মমতা মোদী চিঠিতে জানান, যাতে বড় অংশের মানুষের ভ্যাকসিনেশন রাজ্যে করা যায়, তার বন্দোবস্ত করতে। এই পরিস্থিতিতে যাতে মোদী সরকার সংশ্লিষ্ট দফতরের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে, তার বার্তা দেওয়া হয়েছে মমতার চিঠিতে। তবে ফেব্রুয়ারি মাসে পাঠানো সেই চিঠির প্রেক্ষিতে এখনও পর্যন্ত মমতার কাছে প্রধানমন্ত্রীর দফতরের কোনও উত্তর আসেনি বলে দাবি ডেরেক ব্রায়ানের।

 ডেরেকের খোঁচা

ডেরেকের খোঁচা

এদিকে, ডেরেক ও ব্রায়ান খোঁচার সুরে নিজের টুইটে দাবি করেন, ফেব্রুয়ারির শেষের দিকে এমন চিঠি পাঠানোর পর এপ্রিল মাস পেরিয়ে গেলেও প্রধানমন্ত্রীর তরফে কোনও উত্তর আসেনি। ডেরেকের কটাক্ষ , ‘ক্যাট কলিং’ এ প্রধানমন্ত্রী ব্যস্ত থাকেন, তবুএ এই চিঠির উত্তর দেননা। প্রসঙ্গত, রাজ্যের যে ফ্রন্টলাইন ওয়ার্কারদের ভ্যাকসিনেশন সম্পন্ন হয়ে গিয়েছে সেবিষয়ে অবহিত করেছেন মমতা।






Source link