পার্কিং লটে ধস, পলকে তলিয়ে গেল গাড়ি! – a car swallowed by sinkhole at mumbai parking lot

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: এই ছিল, এই নেই! চোখের নিমেষে পার্কিং লটের কংক্রিট জমি ভেদ করে পাতাল প্রবেশ আস্ত একটা গাড়ির। এমন ভয়ঙ্কর ঘটনাই ঘটেছে মুম্বইয়ের এক পার্কিং লটে।

মুম্বইয়ের ঘাটকোপর এলাকার এক পাকিংলটে আচমকা মাটি ধসে এক বিশাল বড় গর্তের সৃষ্টি হয়। সেসময় পার্কিং লটে দাঁড়িয়ে ছিল বেশ কয়েকটি গাড়ি। তার মধ্যে ধসে যাওয়া অংশে দাঁড়িয়ে ছিল একটি নীল গাড়ি। দেখা যায় আচমকাই গর্তের মধ্যে তলিয়ে যায় গাড়িটি। পার্কিং লটের সিসিটিভি ফুটেজেই ধরা পড়েছে পুরো ঘটনাটি। এভাবে চোখের সামনে থেকে গাড়ি তলিয়ে যাওয়ার ঘটনা হতভম্ব একইসঙ্গে শিহরিত সকলে। তবে অবাক করা বিষয় ধসে একমাত্র তলিয়ে গিয়েছে ওই একটি গাড়িই। আশপাশে থাকা আর কোনও গাড়িরই কোনওরকম ক্ষয়ক্ষতি হয়নি।

গাড়িটি তলিয়ে যাওয়ার পর উদ্ধারের কোনও উপায় না দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে ক্রেন এনে বের করা হয় গাড়িটিকে। জানা গিয়েছে, গর্তটির গভীরতা ছিল ৪০ ফুট এবং পুরো গর্তটি ছিল জল ভর্তি। তাই গাড়িটির অবস্থানই প্রথমে বোঝা যাচ্ছিল না। তারপর পাম্প দিয়ে জল বার করে গর্ত থেকে তোলা হয় গাড়িটিকে। একইসঙ্গে জানা যায়, আসলে শুধু ধসের কারণে নয়, ওই গর্তটি আসলে ১০০ বছরের পুরনো একটা কুয়ো। সেই কুয়োর উপর কংক্রিটের আস্তরণ তৈরি করে বানানো হয়েছিল ওই পার্কিং লট। এদিন আচমকা কুয়োর উপরিতলের আস্তরণ ধসে তলিয়ে যায় গাড়ি। কুয়োর মুখ ছোট হওয়ায় ঠিক শুধুমাত্র তার উপরেই পার্ক করা নীল গাড়িটি তাতে তলিয়ে যায়।






Source link