পলাশ সেনের পুত্র কিংশুক পা রাখতে চলেছেন হলিউডে, kinshuk sen son of euphorias palash sen excited about hollywood debut,

Share Now





News

lekhaka-Moumita bhattacharyya

৯০ দশকের জনপ্রিয় ব্যান্ড ইউফোরিয়ার প্রধান গায়ক পলাশ সেনের পুত্র কিংশুক সেন হলিউডে পা রাখতে চলেছেন ‘‌ইন আ সাইলেন্ট ওয়ে’‌ ছবির মধ্য দিয়ে। ছবির নাম বিখ্যাত মাইলস ডেভিসের গানের লাইন, এই ছবিতে দেখানো হবে লস অ্যাঞ্জেলসে চারজন জ্যাজ মিউজিসিয়ানদের জীবন এবং ইন্ডাস্ট্রিতে কীভাবে তাঁরা নিজেদের জায়গা করে নেন তাই নিয়েই ছবির কাহিনী।

ইউফোরিয়ার পলাশ সেনের পুত্র কিংশুক পা রাখতে চলেছেন হলিউডে

ছবি সৌ:ইনস্টাগ্রাম

এই হলিউড ছবির পরিচালক কলিন লেভিন এবং ছবিতে অভিনয় করেছেন নিকোলাই ডোরিয়ান ও কিম্বাল ফেয়ারলি। কিংশুক বলেন, ‘‌পুরো অভিজ্ঞতা খুবই ভালো ছিল এবং খুব মজা করেছি শুটিং চলার সময়। আমি সবসময়ই কোনও প্রকল্প শুরুর আগে নারকেল ভেঙে তারপর কাজ শুরু করি। এই রীতি পালন করার জন্য গোচা টিম শুধু সমর্থন করেননি আমাকে বরং তাঁরা সক্রিয়ভাবে যোগও দিয়েছেন।’‌

২৬ বছরের কিংশুককে এই সিনেমার অডিশনের সময় বিশেষভাবে সেমি–পেশাদার স্তরে পিয়ানো বাজাতে বলেছিল। কিংশুক বলেন, ‘‌এটা আমার প্রথম সিনেমার অডিশন। ট্রিনিটি গাইডহলে স্কুলে থাকার সময়ই আমি পিয়ানো বাজানোকে অগ্রাধিকার দিয়ে ছিলাম।’‌ এরপরই হলিউডের এই সিনেমা থেকে ডাক পড়ে কিংশুকের। পরিচালকরে সঙ্গে বেশ কিছু সাক্ষাতের পর অবশেষে কিংশুক এই চরিত্রটি পান। এই সিনেমায় কিংশুকের চরিত্রের নাম অ্যান্ডারসন, যিনি লস অ্যাঞ্জেলসের একজন তরুণ পিয়ানো বাজিয়ে। অ্যান্ডারসনের সঙ্গে আরও তিনজন ব্যান্ডের সদস্য রয়েছে যাঁরা মিউজিক দুনিয়ায় জ্যাজ নিয়ে কিছু করে দোখানের উদ্যোগ নিচ্ছে।

কিংশুকের বাবা পলাশ সেন একাধারে চিকিৎসক আবার ইউফোরিয়া ব্যান্ডের স্রষ্টা। পলাশ সেন তথাকথিত “হিন্দি রক” ঘরানার সঙ্গীতের প্রথম দিকের একজন গায়ক হিসেবে পরিচিত। বাঙালি হলেও পলাশ সেনের জন্ম ও বেড়ে ওঠা দিল্লিতে। মিউজিক ভিডিও তৈরির পাশাপাশি পলাশ বেশ কিছু হিন্দি ছবিতে কাজও করেছেন।

দক্ষিণবঙ্গের ১০ জেলায় কালবৈশাখীর পূর্বাভাস, উত্তরবঙ্গের আবহাওয়া একনজরে






Source link