পঞ্চম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ, অভিযুক্ত ৮ নাবালক সহ এক যুবক

Share Now





নিজস্ব প্রতিবেদন:  ১০ বছরের নাবালিকাকে গণধর্ষণ করল ১৮ বছরের এক যুবক ও ৮ জন নাবালক। ঘটনাটি ঘটেছে হরিয়ানার রিওয়ারি জেলায়। জানা গিয়েছে, নির্যাতিতা পঞ্চম শ্রেণীর ছাত্রী। 

৮ জুন নির্যাতিতার বাবা ও মা থানায় অভিযোগ জানিয়েছেন। ডিএসপি হাঁসরাজ বলেন, ‘স্থানীয় এক সরকারি স্কুলে মেয়েটিকে তুলে নিয়ে যায় তারা। মেয়েটির বাড়ির কাছেই সেই স্কুল। তারপর নির্মম অত্যাচার চালায় ৯ জন। ঘটনার ভিডিও রেকর্ড করে অভিযুক্তরা। এরপর ওই ভিডিও রেকর্ডকে হাতিয়ার করে নির্যাতিতাকে ভয় দেখাতে  শুরু করে। নাবালিকাকে তারা বলে,’সে যদি মুখ খোলে, তাহলে এই ভিডিও ইন্টারনেটে আপলোড করে দেবে তারা’। এইভাবেই নাবালিকাকে ব্ল্যাকমেইল করতে থাকে। 

আরও পড়ুন: Corona তথ্যে গরমিল! বিহারে এক ধাক্কায় মৃত্যু বাড়ল ৭২%

নাবালিকার মা ও বাবার অভিযোগের ভিত্তিতে, ৯ জনকে গ্রেফতার করেছে পলিস। ১৮ বছরের যুবককে বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। বাকিদের বয়স ১৮ বছরের নিচে হওয়ায় তাদের ৫ জনকে ইতিমধ্যে পর্যবেক্ষণ হোমে পাঠানো হয়েছে। ঘটনার ভিডিও রেকর্ডিং-র জন্য ৩ জনকে আটক করা হয়েছে, তাদেরকেও পর্যবেক্ষণ হোমে পাঠানো হয়েছে আজ (বৃহস্পতিবার)। 

আরও পড়ুন: বিচ্ছেদ হতেই পারে, আমারও তো হয়েছে বলে নুসরতকে বিয়ে স্বীকারের পরামর্শ Soumitra-র
 

১৮ বছরের যুবককে ভারতীয় দন্ডবিধি অনুযায়ী ৩৭৬ ডিবি (১২ বছরের নিচে গণধর্ষণ),পকসো আইনে গ্রেফতার করা হয়েছে। নাবালিকার মা পুলিসকে জানিয়েছেন, অভিযুক্তরা আগেও তাঁদের বাড়িতে প্রবেশ করেছিল এবং তাঁর মেয়েকে শ্লীলতাহানির চেষ্টা করেছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)







Source link