নিজের পায়ে কুড়ুল মারবেন না, বললেন মানিক, Ex Tripura Cm Manik Sarkar appeals not to vote BJP in North Bengal campaign

Share Now





ফালাকাটায় ভোটপ্রচারে মানিক সরকার

ফালাকাটায় ভোটপ্রচারে মানিক সরকার

আলিপুরদুয়ারের ফালাকাটায় সংযুক্ত মোর্চার প্রার্থী ক্ষিতিশ রায়ের সমর্থনে সভা করেন মানিক সরকার। তিনি বলেন, এই রাজ্যে পরিবর্তনের হাওয়া রয়েছে। কিন্তু সেই হাওয়ায় বিজেপিকে ভোট দিলেই সর্বনাশ। তিনি বলেন, ২০১১ সালে মানুষ বামফ্রন্টকে সরিয়ে রাজ্যে তৃণমূলকে ক্ষমতায় এনেছিলেন সাধারণ মানুষ। কিন্তু তারা এখন ভুল বুঝতে পেরেছেন।

নিজের পায়ে কুড়ুল মারবেন না

নিজের পায়ে কুড়ুল মারবেন না

তিনি বলেছেন, বিজেপি এখন বলছে পরিবর্তন চাই। তিনি আরও বলেন নিজের পায়ে কুড়ুল মারবেন না। ত্রিপুরার মানুষ এখন বুঝতে পারছেন তারা কী ভুল করেছেন। তিনি বলেছেন, ত্রিপুরায় যাঁরা সিপিএমকে সরিয়ে বিজেপিকে এনেছিলেন, তারা বলছেন, ভুল হয়েছিল। তারা এখন তাদের (সিপিএম নেতা) পায়ে হাত দিয়ে ক্ষমা চাইছেন বলেও মন্তব্য করেছেন তিনি।

মানিক সরকার অভিযোগ করেছেন, গতবছরে ২ ঘন্টার নোটিশে স্কুল, কলেজ, অফিস, আদালত সব বন্ধ করে দেওয়া হয়েছিল লকডাউনের জেরে। যাঁরা শ্রমিক তাঁদের জন্য কোনও ব্যবস্থাই করা হয়নি বলে অভিযোগ করেছেন তিনি।

নির্বাচন কমিশন দলদাস

নির্বাচন কমিশন দলদাস

মানিক সরকার অভিযোগ করেছেন, ২০১৯-এর লোকসভা নির্বাচনে ত্রিপুরার ২ টি আসন রিগিং করে দখল করা হয়েছে। নির্বাচন কমিশনের সামনেই তা করা হয়েছে। শীর্ষ আদালত থেকে নির্বাচন কমিশন সবই দলদাসে পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

মঙ্গলবার সভা কংগ্রেস প্রার্থীর সমর্থনে

মঙ্গলবার সভা কংগ্রেস প্রার্থীর সমর্থনে

মানির সরকার মঙ্গলবার সভা করবেন আলিপুরদুয়ারে। এবারে সেখানকার কংগ্রেস প্রার্থী বর্ষীয়ান দেবপ্রসাদ রায়।






Source link