দুই মুখ্যমন্ত্রী-সহ জাতীয় স্তরের বহু নেতা করোনার দ্বিতীয় ঢেউয়ে কাবু, Several political leaders including Yogi Adityanath, Pinarai Vijayan contacted Covid 19

Share Now





যোগী আদিত্যনাথ

যোগী আদিত্যনাথ

বুধবার উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে রিপোর্ট আসার আগেই তিনি নিজেকে আইসোলেশনে রেখেছিলেন। কেননা নিজের দফতরের বেশ কয়েকজন আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন গত কয়েক দিনে।

অখিলেশ যাদব

অখিলেশ যাদব

করোনায় আক্রান্ত হয়েছেন, সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। তিনিও এদিন জানিয়েছেন, আপাতত বাড়িতে থেকেই তিনি চিকিৎসা করাচ্ছেন। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের সবাইকে করোনা পরীক্ষা করাতে অনুরোধ করেছেন তিনি। সম্প্রতি তিনি হরিদ্বারে কুম্ভমেলায় গিয়েছিলেন এবং একাধিক ধর্মীয় নেতার সঙ্গে সাক্ষাৎ করেন।

আশুতোষ ট্যান্ডন

আশুতোষ ট্যান্ডন

উত্তর প্রদেশের মন্ত্রী আশুতোষ ট্যান্ডন করোনায় আক্রান্ত হয়েছেন। বেশ কিছু উপসর্গ লক্ষ্য করায় তিনি নিজেই করোনা পরীক্ষা করান। তারপরেই করোনা ধরা পড়ে। আপাতত তিনিও ঘরে থেকেই চিকিৎসা করাচ্ছেন।

কৈলাশ গেহলট

কৈলাশ গেহলট

দিল্লির পরিবহণমন্ত্রী কৈলাশ গেহলটও করোনায় আক্রান্ত হয়েছেন। গত বুধবার তিনি করোনার প্রথম টিকা নিয়েছিলেন। এরপর এই বুধবার তাঁর করোনা ধরা পড়ে। তারপর থেকে তিনি হোম আইসোলেশনে রয়েছেন।

 সঞ্জীব বলোয়ান

সঞ্জীব বলোয়ান

কেন্দ্রীয় মন্ত্রী সঞ্জীব বলোয়ান করোনায় আক্রান্ত হয়েছেন। পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচার চালানোর সময়েই কিছু উপসর্গ নজরে আসায় তিনি পরীক্ষা করান। তারপরেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

ডি রাজা

ডি রাজা

করোনায় আক্রান্ত হয়েছেন, সিপিআই নেতা ডি রাজাও। শুক্রবার আক্রান্ত হওয়ার পরে শনিবারই তাঁকে নয়া দিল্লির এইমসে ভর্তি করানো হয়। তিনি কেরলের নির্বাচনী প্রচারে ব্যস্ত ছিলেন।

পিনারাই বিজয়ন

পিনারাই বিজয়ন

৮ এপ্রিল কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের করোনার রিপোর্ট পজিটিভ আসে। তার দুদিন আগে কেরলের নির্বাচন শেষ হয়েছিল। দিন দুয়ের আগে তাঁর মেয়ের রিপোর্টও পজিটিভ আসে। তিনি কন্নুরে নিজের বাড়িতেই রয়েছেন বলে জানিয়েছেন।

ওমেন চণ্ডী

ওমেন চণ্ডী

৯ এপ্রিল কেরলের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমেন চণ্ডীর করোনার রিপোর্ট পজিটিভ আসে। হোম কোয়ারেন্টাইনে থাকার সময় অবস্থা খারাপ হওয়ায় তাঁঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

তবে এর আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, আপ নেতা মনীশ শিশোদিয়া, গোপাল রাই, সত্যেন্দ জৈন, কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা, কার্তি চিদাম্বরম, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান-সহ অন্য অনেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন।






Source link