দিলীপ ঘোষের ‘খেলা শেষ’ টুইট

Share Now





 দিলীপ ঘোষের টুইট

দিলীপ ঘোষের টুইট

এখনও বাকি রাজ্যের ২ দফার ভোট পর্ব। তবে তার আগেই ‘খেলা শেষ’ এর বার্তা দিয়ে দিলেন দিলীপ ঘোষ! প্রসঙ্গত, তৃণমূলের ব্লকবাস্টার স্লোগান ছিল এই ভোটে ‘খেলা হবে’। সেই প্রেক্ষাপটে ষষ্ঠ দফার ভোট পার করেই দিলীপর ঘোষ যে পোস্ট টি করেন, তাতে দেখা যাচ্ছে, এক্কেবারে ফুটবলের মাঠের ৯০ মিনিটের স্কোরবর্ড। সেখানে বিজেপির পাশে ‘জয়ী’ লেখা আর তৃণমূলের পাশে ‘পরাজিত’ লেখা। একটু দূরেই দিলীপ ঘোষ হাত তুলে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন। এমন ছবি এই মুহর্তে রাজ্য রাজনীতিতে বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

বঙ্গ বিজেপির প্রচার ও মোদী

বঙ্গ বিজেপির প্রচার ও মোদী

প্রসঙ্গত, বঙ্গ বিজেপির তরফে আজ রাজ্যের চার জায়গায় পর পর প্রচারে ঝড় তোলার কথা ছিল নরেন্দ্র মোদীর। তবে কোভিড পরিস্থিতিতে দিল্লিতে গুরুত্বপূর্ণ বৈঠক থাকায় তিনি সফর বাতিল করেন। এদিকে, বাংলার বিজেপি প্রধান এমন পরিস্থিতিতে মোদীকে অনুরধ করেন যাতে তিনি ভার্চুয়াল সভায় যোগ দেন। সেই জায়গা থেকে আজ বিকেল ৫ টার পর প্রচার পারদে ফের চমক দিতে চলেছে বিজেপি। আর তার আগে দু দফা বাকি থাকতেই দিলীপের ‘খেলা শেষ’ টুইট ঘিরে নেট মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে।

মমতার খোঁচা

মমতার খোঁচা

এর আগে গতকাল আসানসোলে একটি সভা করতে গিয়ে, মমতা বন্দ্যোপাধ্যায় দাব করেন ৪৩ আসনের ষষ্ঠ দফার ভোট পর্বে খুব জোর বিজেপি ৪ থেকে ৫ টি আসন পাবে। এদিকে তার আগে পঞ্চম দফার ভোট শেষে বিজেপি দাবি করেছে ১৮০ আসনের মদ্যে ১২২ তেকে ১২৫ টি আসন তারা পাবে।

দিলীপের টুইট ও জল্পনা

তবে এমন পরিস্থিতির মাঝে অর্জুন গড় ও অনুব্রত গড়ে ভোট পর্ব সম্পন্ন হতেই দিলীপ ঘোষের টুইট বেশ বার্তাবহ বলে মনে করা হচ্ছে। তবে দিলীপের টুইটে তাঁর সমর্থকরা যেমন টুইটার সোল্লাশে সমর্থন জুগিয়েছেন, তেমনই বিরোধী শিবিরের দাবি ‘খেলা’ এখনও বাকি রয়েছে। তবে খেলা শেষে শেষ হাসি কে হাসেন , তার জবাব দেবে ২ রা মে।






Source link