তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের, BJP leader Dilip Ghosh target Mamata Banerjee over Satyagraha for the protest of Election Commission banning

Share Now





মমতার সত্যাগ্রহ

মমতার সত্যাগ্রহ

প্রচারে ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা কমিশনের। সিদ্ধান্তের প্রতিবাদে গতকাল একা রাজপথে সত্যাগ্রহ করেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গান্ধী মূর্তির পাদদেশে হুইল চেয়ারে বসে ধর্না দেন তিনি। দুপুর ১২টা থেকে বিকেল ৩টে পর্যন্ত টানা অবস্থান বিক্ষোভ করেন তিনি। সেখানে বসে ছবি এঁকেছেন অনেক। গলায় কালো কাপড় জড়িয়ে নিরব প্রতিবাদে মমতার সঙ্গী হয়েছিল রংতুলি।

 মমতাকে নিশানা দিলীপের

মমতাকে নিশানা দিলীপের

বুধবার সাত সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন। তিনি কটাক্ষ করে বলেছেন ২ মে-র পর মুখ্যমন্ত্রীকে ছবি এঁকেই সময় কাটাতে হবে। আর কোনও কাজ থাকবে না ছবি এঁকেই সময় কাটাতে হবে তাঁকে। তাই একন থেকেই অভ্যাস করছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য আজই নির্বাচন কমিশনকে জবাব দেওয়ার কথা দিলীপ ঘোষের। শীতলকুচিকাণ্ড নিয়ে বিতর্কিত মন্তব্য নিয়ে কমিশন তাঁকে নোটিস পাঠায়। ওই একই ঘটনার জেরে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারেও ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন।

বর্ধমানে দিলীপের রোড শোয়ে অশান্তি

বর্ধমানে দিলীপের রোড শোয়ে অশান্তি

গতকাল বর্ধমানে রসিকপুরে দিলীপ ঘোষের রোড শো থেকে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে হামলা ছালানোর ঘটনা ঘটেছে। রসিকপুরে বিজেপি কর্মী সমর্থকরা লাঠি বাঁশ নিয়ে তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর চালায় বলে অভিযোগ। রাস্তায় দাঁড়িয়েথাকা গাড়িতেও ভাঙচুর চালানো হয়। প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। এই নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয়েছিল। এই রসিকপুরেই কয়েকদিন আগে বোমা বিস্ফোরণে মারা গিয়েছিল ২ শিশু।

 দিলীপের সাফাই

দিলীপের সাফাই

রসিকপুরে গতকালের গণ্ডগোলের ঘটনায় বহিরাগতদের দায়ী করেছেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি দাবি করেছেন বীরভূম থেকে গুণ্ডারা এসে বর্ধমানে অশান্তি ছড়াচ্ছে। বর্ধমানে এবার তৃণমূল সাফ হবে বলে পাল্টা হুঙ্কার দিয়েছেন তিনি। বর্ধমানের মানুষ অনেক অত্যাচার সহ্য করেছে এবার তাঁজের সেই অত্যাচার থেকে মুক্তি দেবে বিজেপি।






Source link