তৃণমূল কংগ্রেস খুনের চেষ্টা করছে তাঁকে অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী,West Bengal Assembly Election 2021: BJP candidate Kalyan Chobe claimed TMCwant to murder him

Share Now





দফায় দফায় উত্তেজনা মানিকতলায়

দফায় দফায় উত্তেজনা মানিকতলায়

সকাল থেকে দফায় দফায় উত্তেজনা ছড়াচ্ছে মানিকতলায়। বিজেিপ এজেন্টদের বসতে েদওয়া হচ্ছে না একাধিক কেন্দ্রে অভিযোগ করেছে বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। ভোট শুরু পরেই একাধিক অভিযোগ পেয়ে তিনি বুথে ঘুরতে শুরু করেন। প্রার্থী নিজে গিয়ে অভিযোগ করেন েয সংকীর্ণ বুথে বসার জায়গা পাচ্ছেন না বিজেপি এজেন্টরা। তাঁদের বসানোর ব্যবস্থা করেন প্রার্থী।

কল্যাণ চৌবেকে হেনস্থা

কল্যাণ চৌবেকে হেনস্থা

মানিকতলায় বুথ জ্যামের অভিযোগ পেয়ে যান বিজেপি প্রার্থী। সেখানে যেতেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল কংগ্রেস সমর্থকরা। পুলিশের সামনেই তাঁকে দেখে গো-ব্যাক স্লোগান দেওয়া হয় বলে অভিযোগ। ভিড়ের মধ্যেই কল্যাণ চৌবেকে লাথি মারা হয়েছে। এমনকী হাতের মধ্যে খিমচে দেওয়া হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন বিজেপি প্রার্থী।

খুনের চেষ্টা করছে তৃণমূল

খুনের চেষ্টা করছে তৃণমূল

কল্যাণ চৌবে অভিযোগ করেছেন তাঁকে খুনের চেষ্টা করছে বিজেপি। সেকারণেই পুলিশের সামনেই তাঁর উপর হামলা চালােনা হয়েছে। তাঁকে ঘিরে ঘরে প্রাণে মারার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। যদিও তৃণমূল কংগ্রেসের পাল্টা দাবি তাঁকে এলাকায় বহিরাগতদের নিয়ে এসে অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন বিজেপি প্রার্থী।

বুথের ৫০ মিটারের মধ্যেই বহিরাগতের ভিড়! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ালেন বোলপুরের বিজেপি প্রার্থী

কাউন্সিলরকে মারধরের অভিযোগ

কাউন্সিলরকে মারধরের অভিযোগ

এলাকার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পাণ্ডে অভিযোগ করেছেন এলাকার মহিলা কাউন্সিলর সুনন্দা গুহকে ঘাড় ধাক্কা দিয়েছেন তিনি। মহিলা নেত্রীর গায়ে হাত দিয়েছেন। এই নিয়ে দীর্ঘক্ষণ মানিক তলায় তুমুল অশান্তি তৈরি হয়।পুলিশ হুটার বাজিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। দুই দলের প্রার্থী প্রায় মুখোমুখি এসে পড়েছিলেন। প্রবল উত্তেজনা তৈরি হয়েছিল এলাকায়।






Source link