গাঁইঘাটার সভা থেকে পরিবারতন্ত্রের বিরুদ্ধে সরব মমতা, Mamata Banerjee targets Family of BJP MP Shantanu Thakur from his Gaighata meeting

Share Now





রাজ্যের করোনা পরিস্থিতির জন্য দায়ী মোদী-শাহ

রাজ্যের করোনা পরিস্থিতির জন্য দায়ী মোদী-শাহ

ফের একবার রাজ্যের করোনা পরিস্থিতির জন্য প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের সভার হ্যাঙার তৈরির লোকেরা গুজরাত থেকে এসে করোনা ছড়াচ্ছেন বলে অভিযোগ করেছেন মমতা। রাজ্য ভ্যাকসিন কিনে নিতে চাইলেও কেন্দ্র তার অনুমতি দেয়নি বলেও অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি তিনি বলেছেন, দেশে প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন, কিন্তু দেশের মানুষের কথা না ভেবে, তাঁরা বাংলা দখলে ব্যস্ত বলেও মন্তব্য করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সব মতুয়াই তাঁর কাছে সমান

সব মতুয়াই তাঁর কাছে সমান

এদিন গাঁইঘাটার সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, কোনও পরিবার নয়, সব মতুয়াই তাঁর কাছে সমান। প্রসঙ্গত ২২ এপ্রিল উত্তর ২৪ পরগনার গাইঘাটায় ভোট। ওই আসনে তৃণমূলের প্রার্থী মতুয়া সমাজের প্রতিনিধি নরোত্তম বিশ্বাস। তিনি ঠাকুর পরিবারের প্রতিনিধি নন। তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী স্থানীয় সাংসদ শান্তনু ঠাকুরের ভাই। এই বিষয়টিই এদিন জনসভায় উল্লেখ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, শুধু ঠাকুর পরিবারের কেউ মন্ত্রী হবেন, কেউ সাংসদ হবেন, কেউ বিধায়ক হবেন, কেউ বা পঞ্চায়েত প্রধান হবেন তা হতে পারে না। তাঁর হাতে মমতাবালা ঠাকুর থাকতেও নরোত্তম বিশ্বাসকে প্রার্থী করার কথা উল্লেখ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বড়মার সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ

বড়মার সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর সঙ্গে বড়মার সম্পর্কের কথা ফের একবার উল্লেখ করেন। তিনি বলেন, বড়মা তাঁকে কয়েকটা চিঠি লিখেছিলেন। সেখানে নিজের (বড়মা) অবর্তমানে মতুয়াদের দেখার অনুরোধের কথা বলে গিয়েছিলেন। সেই কথা তিনি রাখবেন বলে জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

 বিজেপি বিরুদ্ধে মিথ্যা প্রতিশ্রুতির অভিযোগ

বিজেপি বিরুদ্ধে মিথ্যা প্রতিশ্রুতির অভিযোগ

মমতা বন্দ্যোপাধ্যায় নাগরিকত্ব নিয়ে বিজেপি বিরুদ্ধে মিথ্যা প্রতিশ্রুতির অভিযোগ করেছেন। একদিকে তিনি বলেছেন, রাজ্যে এনআরসি, সিএএ লাগু করতে দেবেন না। অন্যদিকে তিনি বলেছেন, মতুয়ারা প্রত্যেকেই নাগরিক। ফলে বিজেপি তাঁদের নাগরিকত্ব নিয়ে মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছে বলেও আক্রমণ শানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, এখন নাগরিকত্বের প্রতিশ্রুতি দিলেও, নির্বাচনের পর তারা পালিয়ে যাবে।






Source link