কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ী চট্টোরাজের নাম জড়াতেই ফের মুখ খুললেন স্ত্রী পিঙ্কি , TMC MLA actor Kanchan Mullick’s wife again talks about husband and Shreemayee Chattaraj

Share Now





গুঞ্জন ঘিরে কী বলছেন অভিনেত্রী ও স্ত্রী ?

গুঞ্জন ঘিরে কী বলছেন অভিনেত্রী ও স্ত্রী ?

টলিউডের তামাম অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন মল্লিকের নাম জড়াতেই শ্রীময়ী চট্টরাজ নিজের অবস্থান স্পষ্ট করেছেন। তিনি সাফ জানিয়েছেন যে, ‘আমাদের অভিনেত্রীদের কি ঘরবাড়ি নেই? লোকলজ্জার ভয় নেই? ‘ এর সঙ্গই তিনি আন্দবাজার ডিজিটালের কলমে লেখেন, ‘অভিনেত্রী বলেই সহজলভ্য নই। যাঁর সঙ্গে দেখবেন, তিনিই আমার প্রেমিক নন। এটা বুঝুন।’ তবে তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ফের একবার মুখ খুললেন। ‘এই সময়’ সংবাদপত্রে মুখ খুলে তিনি ফের একবার বিস্ফোরক দাবি তুলেছেন।

পিঙ্কি-কাঞ্চনের সংসার

পিঙ্কি-কাঞ্চনের সংসার

পিঙ্কির সঙ্গে কাঞ্চনের দাম্পত্যের সম্পর্ক ৮ বছরের । রয়েছে এক পুক্র সন্তান। সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে পিঙ্কি অভিযোগ করেন যে , কাঞ্চন মল্লিক তাঁর সন্তানের স্কুলের বেতন দিয়ে গেলেও, ফোনে ছেলের সঙ্গে কথা বলছেন না। তিনি দাবি করেন, ছেলের সঙ্গে কথা বলার ‘সময়’ নেই নবনির্বাচিত বিধায়কের।

শ্রীময়ী কোন বক্তব্য তুলে ধরেছেন?

শ্রীময়ী কোন বক্তব্য তুলে ধরেছেন?

এদিকে, কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতেই শ্রীময়ী জানান, কাঞ্চনের সঙ্গে কাজের সূত্রে তাঁর বহুদিনের পরিচয়। এদিকে সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি তথা অভিনেত্রী পিঙ্কি জানাচ্ছেন , তাঁদের চেতলার বাড়িতে শ্রীময়ীকে তিনি একবারই দেখেছেন। ‘ধৈর্য’ এর বাঁধ ভাঙছে বলেও ওই সাক্ষাৎকারে মন্তব্য করেন পিঙ্কি। গোটা ঘটনা ঘিরে ক্রমাগত, গুঞ্জন ও বিতর্ক দানা বাাঁধছে টলিউড জুড়ে।






Source link