করোনা সংক্রমণের কারণে শেষ দুইদফার ভোট একসঙ্গে করার আর্জি দুই বিশেষ পর্যবেক্ষক, Special observer ask to do one phase poll in Bengal due to Coronavirus situation

Share Now





 কমিশনে আর্জি তৃণমূলের

কমিশনে আর্জি তৃণমূলের

রাজ্যের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার িনতে শুরু করেছে। তার উপরে ভোটের মিটিং মিছিল চলছে। তাতে আরও সংক্রমণ বাড়ছে। পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে আঁচ করেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গতকাব নির্বাচন কমিশনে চিঠি পাঠানো হয়েছে। চিঠিতে অনুরোধ করা হয়েছে শেষ দুই দফার ভোট যেন এক দফায় করা হয়। তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে আর্জি জানিয়েছিলেন যাতে এক দফায় ভোট করানো হয়।

 এক দফায় ভোট করার প্রস্তাব

এক দফায় ভোট করার প্রস্তাব

তৃণমূলের প্রস্তাবের পর এবার রাজ্যের দুই বিশেষ পর্যবেক্ষকও এই প্রস্তাব দিয়েছেন। সূত্রের খবর রাজ্যের দুই বিশেষ পর্যবেক্ষক বিবেক দুবে এবং অজয় নায়েকও নাকি কমিশনেএই প্রস্তাব রেখেছেন। গত কয়েক দফার ভোটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন একাধিক ভোটকর্মী। এমনকী রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মিটিং- মিছিলে রাশ

মিটিং- মিছিলে রাশ

করোনা সংক্রমণের কথা মাথায় রেখেই একাধিক রাজনৈতিক দল মিটিং মিছিল বন্ধ করেছে। তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় আর প্রচার করবেন না বলে জানিয়েছেন। জেলায় জেলায় প্রচারে ৩০ মিনিটের বেশি সময় দেবেন না বলেছেন। বিজেপিও মিটিং মিছিলে রাশ টেনেছে। ভার্চুয়াল প্রচারেই জোর দিতে শুরু করেছেন তাঁরা।

 করোনা মোকাবিলায় মোদীকে চিঠি

করোনা মোকাবিলায় মোদীকে চিঠি

ইতিমধ্যেই করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি পাঠিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের ভ্যাকসিন ওষুধের সংকট মেটানোর জন্য আর্জি জানিয়েছেন তিনি। করোনা মোকাবিলায় কেন্দ্র ব্যর্থ হয়েছেন বলে অভিযোগ করে চিঠি পাঠিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।






Source link