করোনা দৈনিক সংক্রমণ প্রায় ছুঁয়ে ফেলল ৫ হাজার, বাংলায় উদ্বেগজনকভাবে বাড়ছে সক্রিয়, Coronavirus daily infection reaches almost five thousands in West Bengal

Share Now





Covid Vaccination Drive – হাওড়া – 13.04.2021

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৪৮১৭ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৬ লক্ষ ১৯ হাজার ৪০৭ জন। এদিন ৪৮১৭ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ লক্ষ ২৪ হাজার ২২৪ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০৪৩৪। এদিন মৃত্যু হয়েছে ২০ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৬ লক্ষ ২৪ হাজার ২২৪ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ২৯ হাজার ৫০ জন। এদিন ২৫১৯ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৪৮১৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২২৭৮ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ৮৪ হাজার ৭৪০ জন। সুস্থতার রেট হয়েছে ৯৩.৬৭ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৯৫ লক্ষ ৮৯ হাজার ৩৭৮ জনের। ১০৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১০৬৫৪৯। এদিন টেস্টিং হয়েছে ৪২২১৪ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৬.৫১ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১৪৩৭৪২। এদিন ১২৭১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১৩৪৭১০ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১১৩৪ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ২৯৮ জন বেড়ে হয়েছে ৪০২৩৮। হাওড়ায় আক্রান্ত ৩৯৫৬৪। এদিন আক্রান্ত হয়েছেন ২৮৪ জন। হুগলিতে ১৬৮ জন বেড়ে আক্রান্ত ৩১৯৭০ জন।






Source link