করোনা-কালে স্থানীয় সমস্যার দ্রুত সমাধান, মন্ত্রিসভার বৈঠকে নির্দেশ PM Modi-র

Share Now





নিজস্ব প্রতিবেদন: করোনা সঙ্কটে সরকারের সকল দফতরকে একজোট হয়ে কাজ করতে হবে। কেন্দ্রীয় মন্ত্রিসভার উচ্চপর্যায়ের বৈঠকে এই নির্দেশ দিলেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। স্থানীয় সমস্যাগুলির দ্রুত সমাধান নিশ্চিত করতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী (PM Modi)। 

এদিন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে বিবৃতি দিয়ে জানিয়েছে, ”দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে উদ্ভূত পরিস্থিতির পর্যালোচনায় বসে কেন্দ্রীয় মন্ত্রিসভা। নরেন্দ্র মোদী (Narendra Modi) জানিয়েছেন, সরকারের সকল দফতকে জোটবদ্ধ হয়ে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হবে। নিজের এলাকার মানুষের সঙ্গে যোগাযোগ রাখার জন্য মন্ত্রীদের নির্দেশ দিয়েছেন। জনসাধারণের থেকে মতামত সংগ্রহ করে ব্যবস্থা নিতে হবে। স্থানীয় স্তরে মানুষের সমস্যার সমাধানে জোর দিতে হবে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।”

বৈঠকের পর নরেন্দ্র মোদী (Narendra Modi) টুইট করেন, ”মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে কোভিড-১৯ পরিস্থিতির পর্যালোচনা বৈঠকে বসেছিলাম। রাজ্যগুলির সঙ্গে যোগাযোগ রেখে চলা, স্বাস্থ্য পরিকাঠামো বৃদ্ধি  ও অক্সিজেনের সহজলভ্যতা নিয়ে আলোচনা হয়েছে।” 

ভারতে করোনা সঙ্কট ক্রমেই উদ্বেগজনক পর্যায়ে পৌঁছোচ্ছে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী, অক্সিজেন সরবরাহকারী, তিন বাহিনীর প্রধান ও অন্যান্যদের সঙ্গে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, ২৩ রাজ্যের ৮৬৯৩ মেট্রিক টন অক্সিজেন বরাদ্দ করা হয়েছে। 

আরও পড়ুন- FACT CHECK: ৩ মে থেকে কি Lockdown ঘোষণা করতে চলেছেন Modi? আসল খবর কী?







Source link