করোনা আক্রান্ত সুপারস্টার জিৎ , Bengali Superstar Jeet tested positive for Coronavirus

Share Now





News

oi-Sritama Mitra

বলিউডে ইতিমধ্যেই একের পর এক তারকা আক্রান্ত হয়েছেন করোনায়। গোটা করোনাকালে দুর্দশাগ্রস্ত মানুষের পাশে যিনি দাঁড়িয়ে লড়েছেন এই অস্বাভাবিক পরিস্থিতির সঙ্গে ,সেই সোনু সুদকে করোনার দ্বিতীয় স্রোত ইতিমধ্যেই আক্রান্ত করেছে। করোনার কবলে ছিলেন রনবীর কাপুর থেকে ক্যাটরিনারা। নতুন করে আক্রান্ত হয়েছেন অর্জুন রামপাল থেকে সমীরা রেড্ডি। এই পরিস্থিতিতে বাংলা ফিল্ম ইনডাস্ট্রিতেও করোনা থাবা বসাতে শুরু করল দ্বিতীয় স্রোতে। এদিন জানা গিয়েছে করোনা আক্রান্ত হয়েছেন সুপারস্টার জিৎ। টিকা নিয়েও তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত দুই টলি তারকা, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেরাই জানালেন আক্রান্তের কথা

করোনার দ্বিতীয় স্রোতের তাণ্ডব শুরু টলিউডে, আক্রান্ত সুপারস্টার জিৎ

এক টুইট পোস্টে জিৎ লেখেন, সকলকে জানিয়ে রাখি আমি করোনা পজিটিভ। বাড়িতে রয়েছি আইসোলেশনে। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খেয়াল রাখছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ করছি। সাবধানে থাকবেন। শীঘ্রই দেখা হবে। জিতের এই টুইট পোস্ট পেতেই তাঁর শুভানুধ্যায়ীরা জিতের দ্রুত আরোগ্য কামনা করতে থাকেন। দেখা যায়, টুইটে মন্তব্য করেছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, করোনায় গোটা দেশে ভয়াবহ পরিস্থিতি। বলিউডের পাশাপাশি টলিউডে করোনার জেরে ঐন্দ্রিলা থেকে সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষরা আক্রান্ত হয়েছেন। প্রসঙ্গত, কয়েক মাস আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বাংলার ম্যাটিনি আইডল সৌমিত্র চট্টোপাধ্যায়। করোনার মারণ থাবা থেকে তাঁকে ফেরানো যায়নি। বাংলার সিনেমার এক মহীরুহ পতন হয় সেবার। এরপর করোনার দ্বিতীয় স্রোত ঘিরে পরিস্থিতি ক্রমেই ভয়াবহ হচ্ছে। ইতিমধ্যেই দেশে করোনা আক্রান্তের সংখ্যা পার করে গিয়েছে আড়াই লাখ। মৃতের সংখ্যার গতিও রীতিমতো ভয় দেখাচ্ছে। এমন অবস্থায় বাংলার করোনার গতিবিধিতে নতুন করে উদ্বেগের কারণ হয়ে উঠছে কলকাতা শহর।






Source link