করোনা সংক্রমণের কারণে ১৯টি ট্রেন বাতিল করল পূর্বরেল, Eastern railway cancel 19 trains due to Coronavirus infection

Share Now





করোনা বাড়ছে রাজ্যে

করোনা বাড়ছে রাজ্যে

করোনা সংক্রমণ প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে রাজ্যে। রাজ্যে করোনা সংক্রমণে রাশ টানতে ব্যস্ত বাজারগুলি চারদিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ থেকে রবিবার পর্যন্ত বন্ধ থাকবে শহরের সব বড় পাইকারি বাজারগুলি। এমনই নির্দেশিকা জারি করা হয়েছে। তবে লকডাউনের পথে হাঁটা হবে না তা আগেই জানিয়েেছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বাতিল ট্রেন

বাতিল ট্রেন

করোনা সংক্রমণের কারণে ট্রেনে চড়তে ভয় পাচ্ছেন যাত্রীরা। ফলে একাধিক এক্সপ্রেস ট্রেনে যাত্রী হচ্ছে না। লোকসানের হাত থেকে বাঁচতে তাই একাধিক ট্রেন বাতিলের সিদ্ধান্ত নিয়েছে রেলবোর্ড। এই নিয়ে আগে রেল বোর্ডের কাছে অনুমতি চেয়েছিল তারা। ভোট শেষ হতেই সেই আবেদনে অনুমতি দিয়েছে রেলবোর্ড। পূর্ব রেলের ১৯টি ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

হাওড়া শাখায় বাতিল ৮টি ট্রেন

হাওড়া শাখায় বাতিল ৮টি ট্রেন

১৯টি বাতিল হওয়া ট্রেনের মধ্যে ৮টি রয়েছে হাওড়া শাখায়। এছাড়া কলকাতা, শিয়ালদহ, শাখাতেও ট্রেন বাতিল করা হয়েছে। পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়ে যে ট্রেনগুলি বাতিল করা হয়েছে সেগুলির যাত্রা হচ্ছে না।২০ শতাংশের কম যাত্রী নিয়ে সফর করছে ট্রেন গুলি। তাতে বিপুল ক্ষতির মুখে পড়তে হচ্ছে রেলকে। সেকারণেই তড়িঘড়ি ট্রেন বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কোন কোন ট্রেন বাতিল

কোন কোন ট্রেন বাতিল

যে ট্রেনগুলি বাতিল করা হয়েছে সেগুলি হল, হাওড়া-রামপুরহাট স্পেশ্যাল, হাওড়া-রাঁচি শতাব্দী স্পেশ্যাল, হাওড়া-দানাপুর স্পেশ্যাল, আসানসোল-হলদিয়া স্পেশ্যাল, শিয়ালদহ-রামপুরহাট স্পেশ্যাল, ভাগলপুর-আজমের স্পেশ্যাল, হাওড়া-রামপুহাট স্পেশ্যাল, হাওড়া-আজিমগঞ্জ স্পেশ্যাল, কাটোয়া-আজিমগঞ্জ স্পেশ্যাল, হাওড়া-আসানসোল স্পেশ্যাল, কলকাতা-লালগোলা স্পেশ্যাল, হাওড়া-সিউড়ি স্পেশ্যাল, নবদ্বীপ ধাম-মালদহ টাউন স্পেশ্যাল, ভাগলপুর-মুজফফরপুর স্পেশ্যাল, মালদহ-দিল্লি স্পেশ্যাল, মালদহ-কিউল স্পেশ্যাল, আসানসোল-টাটা স্পেশ্যাল, হাওড়া-শান্তিনিকেতন স্পেশ্যাল, আসানসোল-দিঘা স্পেশ্যাল।






Source link