এলভিস থেকে মেরিলিন পর্যন্ত সেলিব্রিটিরা তাদের পছন্দসই হ্যালোইনটিতে সজ্জিত করে!

Share Now




এএনআই |
আপডেট করা হয়েছে:
নভেম্বর 01, 2019 12:44 আইএসটি

ওয়াশিংটন ডিসি. [USA]১ নভেম্বর, (এএনআই): এর চেয়ে ভাল আর কী হ্যালোইন কারও পছন্দসই কসপ্লে করতে? অক্টোবরের শেষ দিনটি উত্সবটির জ্বর হিসাবে চিহ্নিত হওয়ার সাথে সাথে সেলিব্রিটিরা এর বেশিরভাগ অংশ তৈরি করেছিল এবং তাদের ভক্তদের খুঁজে বের করার জন্য তাদের ভীতিকর রূপে রূপান্তরিত করেছিল!
থেকে এলভিস প্রিসলি পেনিওয়াইসে, সেদিনটি ছিল তাদের সেলিব্রেটিদের প্রিয় চরিত্রে পুনর্বিবেচনা!
গোলাপী এলভিস স্টাইলের শার্ট এবং জামিন-নীচে প্যান্টে, ‘অ্যাকোয়ামন’ তারকা জেসন মোমোয়া একটি কেপ তার যোগ হ্যালোইন উইগের সাথে কসপ্লে এবং একজোড়া বিমানচলক তাকে আরও আইকনিক গায়কের মতো দেখায়।

আমেরিকান রিয়েলিটি টিভি তারকা কিম কারদাশিয়ান রোম-কম ‘আইনী স্বর্ণকেশী’ থেকে এলি উডসকে টেনে নামিয়েছেন। যদিও তার ভয়ঙ্কর বলে মনে হয় নি, কিম তার টোনড দেহটি গোলাপী গভীর-ঘাড়ের বডিডকন পোশাকে সজ্জিত করেছিলেন যা তার স্বর্ণকেশী পোশাকের সাথে পুরোপুরি চলেছিল!

উপরোক্ত একটি উত্সব গ্রহণ সুপার মডেল হেইডি ক্লুম! তিনি কেবল একটি ভীতিজনক, ভয়ঙ্কর চেহারা বহন করেননি তবে তাকে অজ্ঞাতনামা প্রাণীতে রূপান্তরিত করেছেন যা তাকে কৃত্রিম রসায়নে সাত ঘন্টা সময় নিয়েছিল।
তিনি একটি বডিস্যুট দান করেছিলেন যা এমন ছিল যে এটি নকল অন্ত্রগুলি প্রকাশ করে এবং পিছনে ধাতব স্পাইক আটকে থাকে। মডেল ইনস্টাগ্রামে তার রূপান্তর দলিল করে।

এবং যদি আপনি এটি ভেবে থাকেন মেরিলিন মনরো এই দুনিয়া ছেড়ে চলে গেছে, একবার দেখুন কাইলি জেনারএর হ্যালোইন পরিবর্তন আপনাকে আরও অবাক করে দেবে।
মেক-আপ মোগুলটি দীর্ঘ গ্লাভসের সাথে মিল রেখে পিছনে বিশাল ধনুকের একটি সাটিন ম্যাজেন্টা অফ-কাঁধের পোশাক পরেছিল। তার অভ্যন্তরীণ মনরো বের করার জন্য, জেনার একটি স্বর্ণকেশী উইগ এবং একটি নেকপিস পরেছিলেন।

গায়ক ক্যামিলা ক্যাবেলো তার মাথায় আক্ষরিক জীবন-আকারের ডিস্ক টুপি নিয়ে হাট কুইন হিসাবে আত্মপ্রকাশ ঘটে! মাথার খুলি কাটআউটগুলি দিয়ে সজ্জিত, এবং টুপিটির প্রান্তে মোমবাতি আকারের আলো ছিল।
ম্যাজেন্টা-হিউড স্কিন-আলিঙ্গন পোশাকে, ক্যাবেলোকে সরাসরি 2017 এনিমেটেড ফিল্ম ‘কোকো’ থেকে বেরিয়ে আসে seems

তালিকাটি এগিয়ে যাওয়ার পরে, সংগীতশিল্পী আরিয়ানা গ্র্যান্ডে যিনি 1960 সালের ‘দ্য টোলাইট জোন’ পর্বটি ‘দ্য হেয়ার অব দ্য হিয়ার’ নামে অনুপ্রাণিত হয়ে নজর কেড়েছিলেন singer
ব্যান্ডেজড, অশুভ চেহারাতে গ্র্যান্ড তার স্বাক্ষর পনিটলে তার পোশাক বেঁধে তার নিজস্ব অনন্য স্পিন যুক্ত করেছিলেন।

সহ অন্যান্য ডেমি লোভাটো, কেভিন হার্ট এবং ক্যাট পেরি তাদের নথিভুক্ত করেছেন হ্যালোইন সামাজিক মিডিয়া সেরা। (রেডিও তেহরান)





Source link