উলুবেড়িয়া দক্ষিণে বিজেপির মহিলা প্রার্থীকে চড়, ঘুঁষি

Share Now





হাসপাতালের সামনে কুরুক্ষেত্র

হাসপাতালের সামনে কুরুক্ষেত্র

এদিন উলুবেড়িয়া হাসপাতালের সামনে প্রবল হামলার মুখে পড়েন বিজেপির প্রার্থী পাপিয়া অধিকারী। ক্যামারের স্পষ্ট ছবিতে দেখা যায়, এক দুষ্কৃতী তাঁকে এসে গালে থাপ্পড় মারছেন। একই সঙ্গে চড়ে ঘুঁষি। মুহূর্তে ছিটকে যান বিজেপির এই প্রার্থী। হাসপাতালের সামনে এমন কুরুক্ষেত্রের পরিস্থিতি তৈরি হয়।

বড় পদক্ষেপ নিতে চলেছে অধিকারী শিবির

বড় পদক্ষেপ নিতে চলেছে অধিকারী শিবির

পাপিয়া অধিকারী এদিন বলেন, তিনি এই গোটা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবেন। তিনি বলছেন , ২০২১ এ দাঁড়িয়ে এমন ঘটনা ঘটবে তিনি ভাবতেও পারেননি। এই নিয়ে বাংলার বুকে মহিলাদের সম্মান নিয়েও প্রশ্ন তোলেন পাপিয়া। এদিকে, এইকাণ্ড নিয়ে কমিশনে নালিশ বিজেপির। কৈলাশ বিজয়বর্গীয়ের তরফে ইতিমধ্যেই কমিশনের কাছে গিয়েছে ফোন।

কেন এমন হামলা, খতিয়ান পাপিয়ার

কেন এমন হামলা, খতিয়ান পাপিয়ার

পাপিয়া অধিকারী বলেন উলুবেড়িয়া দক্ষিণে এদিন সকাল থেকেই বিজেপির পক্ষে ভালো ভোট পড়েছে। আর সেই দিকে তাকিয়ে পাপিয়ার বার্তা ভোটে পিছিয়ে পড়ার জন্যই তৃণমূল এমনভাবে হামলা চালাচ্ছে।

 উলুবেড়িয়ার উত্তেজনা

উলুবেড়িয়ার উত্তেজনা

এদিন পাপিয়া অধিকারী জানান, তাঁর দলের বহু সমর্থককে ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। আর সেই আহতদের দেখতেই তিনি হাসপাতালে আসেন। এদিকে, খবর হাসপাতাল চত্বরে এসে পাপিয়া বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন। তারপরই বিজেপি ও তৃণমূলের দুই পক্ষের তরফে সমর্থকদের হাতাহাতি শুরু হয়। এরপর দেখা যায় প্রবলভাবে আক্রান্ত হন পাপিয়া।






Source link