‘ইতিবাচক আলোচনা হল’, দিল্লিতে কেন্দ্রীয় কয়লামন্ত্রীর সঙ্গে বৈঠক রাজ্যপালের

Share Now





নিজস্ব প্রতিবেদন: তিন দিনের সফরে দিল্লিতে রাজ্য়পাল জগদীপ ধনখড়। দেখা করলেন কেন্দ্রীয় কয়লা ও পরিষদীয় বৈঠক প্রহ্লাদ জোশীর সঙ্গে। দু’জনের মধ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা হয় বলে জানা গিয়েছে।

রাজ্যে ভোট-পরবর্তী হিংসা নিয়ে সরব বিজেপি। সোমবার বিরোধী দলের বিধায়ককে নিয়ে রাজ্যপালের দ্বারস্থ হন শুভেন্দু অধিকারী। এরপর রাজ্য়ের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সুর চড়ান জগদীপ ধনখড়। রাজ্যকে নিরপেক্ষভাবে কাজ করার পরামর্শ দেন।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে নিগৃহীত বৃদ্ধ কাণ্ডে FIR Twitter – এর নামে

রাজভবন সূত্রে খবর, গতকাল সন্ধ্যার উড়ানে দিল্লি গিয়েছেন রাজ্যপাল। তিন দিনের সফর শেষ করে ফিরবেন ১৮ জুন, শুক্রবার। এই তিনদিনে দিল্লিতে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন জগদীপ ধনখড়। দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও।

রাজধানীতে পৌঁছানোর পর এদিন সকালে কেন্দ্রীয় কয়লা ও পরিষদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। বৈঠকের পর তাঁর টুইট, ‘বিভিন্ন বিষয়ে কেন্দ্রীয় কয়লা ও  সংসদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে ইতিবাচক আলোচনা হল’।

 

এদিকে রাজ্যপালের দিল্লি সফর নিয়ে মুখ খুলেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর দাবি, ‘রাজ্যের কোনও বিষয়ে রাজ্যপাল সরাসরি দিল্লির মন্ত্রীদের সঙ্গে কথা বলতে পারেননি। নিয়ম না মেনে কাজ করছেন তিনি’







Source link