আয়কর দফতরের ই-ফাইলিং ওয়েবসাইটের সমস্যা মেটান, Infosys-কে বললেন অর্থমন্ত্রী

Share Now





নিজস্ব প্রতিবেদন: সোমবারই লঞ্চ করা হয় আয়কর দফতরের নতুন ই-ফাইলিং পোর্টাল। তারপর থেকেই ওই পোর্টালে সমস্যার কথা তুলে একের পর এক অভিযোগ আসছিল। ওইসব সমস্যা দ্রুত দূর করতে ইনফোসিস ও কোম্পানির চেয়ারম্যান নন্দন নীলেকানিকে বললেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। প্রসঙ্গত, পোর্টালটি তৈরি করেছে ইনফোসিস।

আরও পড়ুন-ভাষা বুঝতে অসুবিধা, মমতার উল্টো দিকে মুখ ছিল না, এবার আত্মসমীক্ষা Sabyasachi-র 

উল্লেখ্য, সোমবার ইনকাম ট্যাক্সের নতুন ই-ফাইলিং পোর্টাল ২.০ লঞ্চ করা হয় যাতে এই অতিমারীর সময়ে আয়করদাতারা সহজে তাদের আয়কর জমা দিতে পারেন। কিন্তু শুরুতেই সমস্যা। এনিয়ে মঙ্গলবার নির্মলা সীতারমন ইনফোসিস ও নন্দন নিলেকানিকে ট্যাগ করে টুইট করেন, ‘গতকাল সন্ধে পৌনে নটা নাগাদ আয়কর দফতরের ই-ফাইলিং পোর্টাল ২.০ লঞ্চ করা হয়েছে। তার পর থেকে বহু অভিযোগ আছে। আশাকারি ইনফোসিস(Infosys) ও নন্দন নীলেকানি আয়করদাতাদের ভালো পরিষেবা দেওয়া থেকে বঞ্চিত করবেন না। আয়করদাতাদের সুবিধে করে দেওয়াই আমাদের প্রধান লক্ষ্য।

আরও পড়ুন-July-এ দ্বাদশ শ্রেণিতে পড়ুয়াদের ভর্তি, নির্দেশিকা জারি সংসদের  

সীতারমন(Nirmala Sitharaman) সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, নীলেশ ধুধিয়া নামে এক ব্যক্তি জানিয়েছেন তিনি আয়কর দফতরের নতুন সাইটে ঢুকতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় আরও অনেকেই জানিয়েছেন নতুন পোর্টালের কিছু ফিচার ব্যবহার করতে গেলে অনেক সময় লাগছে। তবে অনেকে এমনও জানিয়েছেন তাদের এই পোর্টাল ব্যবহার করতে সুবিধেই হচ্ছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)







Source link