আর শুটিং ফ্রম হোম নয়, ৫০ শতাংশ সদস্য নিয়ে শুরু হবে শুটিং, টিকাকরণ বাধ্যতামূলক, Shooting is start in Tollywood with 50 percent members,

Share Now





News

lekhaka-Moumita bhattacharyya

১ জুলাই পর্যন্ত রাজ্যে জারি থাকবে কড়া বিধি নিষেধ। সোমবার নবান্নে বৈঠক করে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে কিছু স্বস্তিও দেওয়া হয়েছে। যার মধ্যে অন্যতম হল প্রত্যেক ইউনিটে ৫০ জন করে সদস্য নিয়ে শুটিং করা যাবে। তবে ফ্লোরের সকলের টিকাকরণ বাধ্যতামূলক।

৫০ শতাংশ কর্মী নিয়ে স্টুডিও পাড়ায় করা যাবে শুটিং

আর শুটিং ফ্রম হোম নয়, ৫০ শতাংশ সদস্য নিয়ে শুরু হবে শুটিং, টিকাকরণ বাধ্যতামূলক

এ রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা তুলনামূলকভাবে অনেকটাই কম। রবিবারের পরিসংখ্যান অনুযায়ী চার হাজারের কম করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। তবে রাজ্যবাসীর সুরক্ষা সবার আগে তাই ১ জুলাই পর্যন্ত এই বিধি নিষেধ বহাল থাকবে। লকডাউনের মেয়াদ বাড়ানোর পর থেকে শুটিং চালু করা নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছিলেন সিনেমা-সিরিয়ালের প্রযোজক-পরিচালকরা। সেই আবেদনকে মান্যতা দিয়ে শর্ত সাপেক্ষে শুটিং চালু করার অনুমতি দেওয়া হল। নবান্নের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, একটা শিফটে সর্বাধিক ৫০ জন করে ইউনিট মেম্বার নিয়ে শুটিং করা যাবে। তবে এর মধ্যে অভিনেতা–অভিনেত্রী ক’‌জন ও টেকনিশিয়ান ক’‌জন থাকবেন তা স্পষ্ট করে বলা হয়নি।

এছাড়াও টিকাকরণের পরই সকলে শুটিং ফ্লোরে আসতে পারবেন। তবে সকলকে মাস্ক পরে থাকতে হবে এবং শুটিং ফ্লোরে সুরক্ষাবিধি যেন মানা হয়। স্যানিটাইজেশনেরও যেন উপযুক্ত ব্যবস্থা থাকে। প্রসঙ্গত, কোভিডের দ্বিতীয় ওয়েভের মধ্যেও শুটিং চলছিল। এরই মধ্যে টলিউডের অনেকেই আক্রান্ত হয়েছেন। তবে রাজ্যে লকডাউন ঘোষণার পর থেকে শুটিং একেবারে বন্ধ করে দেওয়া হয়। টেলিভিশনের সিরিয়ালের শুটিং বাড়ি থেকেই শুট করে সম্প্রচার হচ্ছিল। যদিও তাতে ঘোর আপত্তি জানিয়েছিল সিনে ফেডারেশন। তারা মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে চিঠিও লিখেছিল। সোমবার মুখ্যমন্ত্রী অবশ্য এই সমস্যার সমাধান কিছুটা করেছেন।

English summary

Shooting is start in Tollywood with 50 percent members






Source link