আইকোর মামলার তদন্তে মদন মিত্রের ছেলে স্বরূপ মিত্রকে নোটিস ইডির, ED issue notice to Madan Mitra’s Son Swarup Mitra over I-Core case

Share Now





আইকোর মামলার তদন্তে তৎপর ইডি

আইকোর মামলার তদন্তে তৎপর ইডি

সামনেই পঞ্চম দফার ভোট। তার আগেই ফের আইকোর মামলার তদন্তে তৎপর হল ইডি। আইকোর মামলার তদন্তে তৃণমূল কংগ্রেসের মহাসচিবকে তলব করেছিল ইডি। এই মামলায় যদিও হাজিরা এড়িয়ে গিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি চিঠি দিয়ে ইডিকে জানান এখন নির্বাচন চলছে। নিরবাচনী কাজে ব্যস্ত রয়েছেন তিনি। নির্বাচন শেষ হলে তবেই হাজিরা দিেত পারবেন তিনি।

 মদন মিত্রের ছেলেকে তলব

মদন মিত্রের ছেলেকে তলব

আইকোর মামলায় আজ ফের একের পর এক তৃণমূল কংগ্রেস নেতাকে তলব করল ইডি। পানিহািটর তৃণমূল কংগ্রেস প্রার্থী মদব মিত্রের ছেলে স্বরূপ মিত্রকে তলব করা হয়েছে। সোমবারে মদন মিত্রর ছেলেকে হাজিরা দিতে বলা হয়েছে ইডির দফতরে। প্রসঙ্গত উল্লেখ্য সারদা িচটফান্ড মামলায় দীর্ঘদিন জেলে ছিলেন রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র। দীর্ঘ টানাপোড়েনের পর জামিনে মুক্তি পান তিনি। তারপরেও একাধিকবার মদন মিত্রকে তলব করে জেরা করা হয়েছে।

 মানস ভুঁইয়াকে তলব

মানস ভুঁইয়াকে তলব

আইকোর মামলায় মদন মিত্রের ছেলে ছাড়াও তলব করা হয়েছে সবংয়ের তৃণমূল কংগ্রেস প্রার্থী মানস ভুঁইয়াকে। মানস ভুঁইয়ারকে শুক্রবার হাজিরা দিেত বলা হয়েছে। আগামী শুক্রবার তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য আগে কংগ্রেসে ছিলেন মানস ভুঁইয়া। পরে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এবং তৃণমূল কংগ্রেসের টিকিটেই সবং কেন্দ্র থেকে জয়ী হয়েিছলেন মানস ভুঁইয়া। এবারও সবং কেন্দ্রে প্রার্থী হয়েছেন তিনি।

বিজেপিকে নিশানা তৃণমূলের

বিজেপিকে নিশানা তৃণমূলের

ভোটের মুখে ইডি , সিবিআইকে দিয়ে একাধিক মামলার তদন্তে তৎপরতা শুরু করেছে মোদী সরকার। বিরোধীদের ভয় দেখাতেই ইডি, সিবিআই দিয়ে ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। কয়লাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেও সিবিআই হানা দিয়েছে। জেরা করা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী ও শ্যালিকাকে।






Source link