অস্ত্র সহ ছয় দুষ্কৃতী গ্রেফতার মালদায় – six miscreants arrested with weapons in malda

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: সামনেই বিধানসভা নির্বাচন আর এই নির্বাচনকে সামনে রেখেই রাজ্যের বিভিন্ন জেলায় শুরু হয়েছে পুলিশের নাকা চেকিং পিছিয়ে নেই মালদা জেলাও, জেলার বিভিন্ন প্রান্তে নাকা চেকিং শুরু করেছে মালদা জেলা পুলিশ প্রশাসন। পাশাপাশি অপরাধমূলক কাজ কর্ম রুখতে ইতিমধ্যে তৎপর পুলিশ প্রশাসন। প্রতিদিনই বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অপরাধীদের গ্রেফতার করেছে জেলা পুলিশ। সেই পরিপ্রেক্ষিতে রবিবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুখুরিয়া থানার পুলিশ পীরগঞ্জ স্ট্যান্ডে হানা দেয়। সেখানেই হাতে নাতে ধরা পড়ে ছয় দুষ্কৃতী। তাদের কাছ থেকে আগ্নেয়আস্ত্র সহ তিন রাউন্ড গুলি গ্যাস কাটার অক্সিজেন সিলিন্ডার উদ্ধার করা হয়েছে বলে জানা গিয়েছে।

ধৃতদের প্রত্যেকের বাড়ি মালদা জেলার কালিয়াচক, মোথাবাড়ি, ও বৈষ্ণবনগর থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এরা বহুদিন ধরেই বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত। পুখুরিয়া থানার পুলিশ আরও জানিয়েছে যে, গভীর রাতে পিক ভ্যানে চাঁচলে কোনও একটি গোডাউনে ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়েছিল এই ৬ দুষ্কৃতী কিন্তু পুলিশ আসায় তাদের সব প্ল্যান ভেস্তে যায়। এই ৬ দুষ্কৃতী হলেন পিকলুুুু মন্ডল (২৬), সন্তোষ মন্ডল (২৮) ছোটন সাহা (২৭) বাবলু মন্ডল (৪২) উজ্জ্বল মন্ডল (৩৪) বুলেট মণ্ডল (২৩)।

‘হিন্দুদের ভোট করতে দিতে চান না, এটাই মমতার আসল চেহারা’, ভিডিয়ো টুইট করে বিস্ফোরক শুভেন্দু

এই ৬ দুষ্কৃতীর পিকআপ ভ্যান করে চাঁচোলের দিকে রওনা দিয়েছিল পীরগঞ্জ স্ট্যান্ডে সবাই এক হতেই পুলিশ গিয়ে তাদের হাতেনাতে ধরে ফেলে। ওই ছয়জনের হেফাজত থেকে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়েছে পুকুরিয়া থানার পুলিশ আজ এই ছয় দুষ্কৃতীকে মালদা জেলা আদালতে পেশ করা হবে বলে জানা যায়।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link