অমিতাভ থেকে রজনীকান্তরা বলিউডে প্রবেশের আগে কোন পেশায় ছিলেন , Amitabh to Rajinikant, know the profession of Bollyood celebs before thier entrance into film world

Share Now





অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

বলিউডের বিগ বি সুপারস্টার অমিতাভ বচ্চন ফিল্মে যোগ দেওয়ার আগে, অল ইন্ডিয়া রেডিও-র তরফে প্রত্যাখ্যাত হন অডিশনেই। শোনা যায়, বিচারকদের তাঁর কণ্ঠস্বর পছন্দ হয়নি। পরর্তীকালে কলকাতায় একটি শিপিং সংস্থায় কাজ করতেন হরিবংশ রাই বচ্চনের পুত্র অমিতাভ।

রজনীকান্ত

রজনীকান্ত

বেঙ্গালুরুতে বাসের কন্ডাক্টার ছিলেন শিবাজী রাও গায়কোয়াড় , যাঁকে আজ গোটা বিশ্ব রজনীকান্ত নামে চেনে। বহু পরিশ্রমের পর এহেন রজনীকান্ত চরম বাধা পেরিয়ে দক্ষিণী ছবির মেগাস্টার হয়ে ওঠেন। যাঁকে আজ দক্ষিণভারত ‘থালাইভা’ নামে কুর্নিশ জানায়।

আর মাধবন

আর মাধবন

বলিউডে ফিল্ম জগতে পা রাখার আগে যে মাধবন দক্ষিণী বহু ছবির পর হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছেন, তা অবেকেই জানেন। এর বহু আগে তিনি পার্সনালিটি ডেভেলপমেন্ট ট্রেনার হিসাবে কাজ করতেন বহুদিন।

শাহিদ কাপুর

শাহিদ কাপুর

পঙ্কজ কাপুরের পুত্র শাহিদ কাপুর ফিল্মে অভিনয়ের আগে বহুদিন ধরেই শামক দাভরের কাছে নাচের পাঠ নিয়েছেন। মূলত তিনি ডান্সার ছিলেন।

রণবীর সিং

রণবীর সিং

ফিল্মে যোগ দেওয়ার আগে রণবীর সিং ছিলেন কপি রাইটার। এক বিজ্ঞাপনী সংস্থায় তিনি কপ লিখতেন বলে জানা গিয়েছে।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

অক্ষয় কুমার ফিল্মের জগতে আসার আগে বহু দিন যে মার্শাল আর্টি নিজেকে পোক্ত করেছেন , সেকথা অনেকেরই জানা। তবে ব্যাঙ্ককে একটা সময় তিনি শেফ ও ওয়েটার হিসাবেও নিযুক্ত ছিলেন।

জন আব্রাহাম

জন আব্রাহাম

এককালে মিডিয়া প্ল্যানার হিসাবেও কাজ করেছেন জন আব্রাহাম। তারপর তিনি আসেন মডেলিংয়ের দুনিয়ায়। কেরিয়ার শুরু হয় জিসম ছবি দিয়ে।

নওয়াজউদ্দিন সিদ্দিকি

নওয়াজউদ্দিন সিদ্দিকি

নওয়াজউদ্দিন সিদ্দিকি বলিউডে পা রাখার আগে বহু সংগ্রাম চালিয়েছেন জীবনযুদ্ধ ঘিরে। তবে ফিল্মে আসার আগে তিনি কেমিস্ট হিসাবে একটি পেট্রোক্যামিক্যাল সংস্থায় কর্মরত ছিলেন। তারও আগে একটি সংস্থায় তিমি সেলসম্যানের কাজ করেছেন।

আরশদ ওয়ারসি

আরশদ ওয়ারসি

‘মুন্নাভাই এমবিবিএস’ এর অভিনেতা আরশাদ ওয়ারসি এককালে সেলসম্যান হিসাবে প্রসাধনীও বিক্রি করেছেন মুম্বইয়ের বিভিন্ন জায়গায়। পরবর্তীকালে তিনি ডান্সার হিসাবেও পরিচিতি পান। এরপর শুরু হয় বলিউড সফর।






Source link