‘অনলাইন LUDO আসলে জুয়া!’ মামলা হাইকোর্টে, Memes-র বন্যা টুইটারে

Share Now





নিজস্ব প্রতিবেদন: কার্ডবোর্ডের লুডো ছেড়ে অনলাইন লুডোর (Online Ludo) প্রচলন বহুদিন আগেই হয়েছে। এখন আর একদনা নয়, ট্রেনে-বাসে যেতে যেতেই কয়েকদান খেলা হয়ে যাচ্ছে। কিন্তু এবার জনপ্রিয় এই খেলার নামেই মামলা হাইকোর্টে। অনলাইন লুডো (Online Ludo) বুদ্ধির খেলা নাকি স্রেফ জুয়ার (Gambling) মতো, তা জানতে বম্বে হাইকোর্টে (Bombay Highcourt) অ্যাপ নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের করলেন মহারাষ্ট্র (Maharashtra) নবনির্মাণ সেনার সদস্য কেশব রমেশ মুলে।

আরও পড়ুন: New IT Rules ইস্যুতে কেন্দ্রের কাছে আরও সময় চাইল Twitter

অনলাইন লুডোয় দক্ষতা বিচার করা হয় না বলে দাবি কেশবের। মহারাষ্ট্রের জুয়া বিরোধী (Gambling) আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে। শুধু তাই নয়, মামলাটি নিয়ে উদ্ধব ঠাকরের সরকারের অবস্থানও জানবতে চেয়েছে হাইকোর্ট। আগামী ২২ জুন মামলাটির শুনানি রয়েছে হাইকোর্টে। আর গোটা ঘটনা নিয়ে স্বভাবতই মেমের বন্যা ছড়িয়েছে নেটদুনিয়ায়। ‘শেষ পর্যন্ত কিনা লুডো নিয়ে মামলা, তার আবার শুনানি!’ হেসে কুটোকুটি নেটিজেনরা।

আরও পড়ুন:ম্যাট্রিমোনিয়াল সাইটে ফাঁদে ফেলে ১২ জন মহিলাকে শারীরিক নির্যাতনে গ্রেফতার অভিযুক্ত

তবে এর আগে গত বছরে স্থানীয় থানাতেও এ বিষয়ে অভিযোগ দায়ের করতে যান কেশব। যদিও থানায় তাঁর সেই অভিযোগ নেওয়া হয়নি। এরপর মেট্রোপলিটন আদালতেও মামলা করতে গেলেও অভিযোগ প্রত্যাখান করা হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)







Source link