অদ্ভুত অভ্যাস রয়েছে বলিউড তারকাদের, you too will be surprised to see some strange habits of bollywood stars,

Share Now





শাহরুখ খান

শাহরুখ খান

বলিউডের কিং খান যখন খাবৈর খান তখন তাঁকে কেউ বিরক্ত করুক তা তিনি পছন্দ করেন না। বলিউডের রোম্যান্সের রাজা কিং খান তাঁর শালীন আচরণের জন্য যথেষ্ট পরিচিত। কিন্তু বদ অভ্যাসের মধ্যে তিনি ধূমপান খুব করেন এবং কালো কফি খান অত্যাধিক। এছাড়াও তিনি যখন খাবার খাচ্ছেন সেই সময় কেউ যদি তাঁর ছবি তোলেন বা বিরক্ত করেন সেটাও তিনি পছন্দ করেন না।

করিনা কাপুর

করিনা কাপুর

করিনা কাপুরের বাজে অভ্যাসের মধ্যে হল তিনি তাঁর নিজের নখ চেবান। করিনা কাপুর, যিনি বলিউডে বেবো নামে পরিচিত, স্বাস্থ্য নিয়ে সচেতন করিনার একটি বদ অভ্যাস হল তিনি নখ কামড়ান। তিনি উজ্জ্বল রঙের নেলপলিশে নিজের নখকে সাজাতে ভালোবাসেন কিন্তু তাঁর এই নোংরা অভ্যাসের জন্য তাঁর হাতে নখ থাকে না।

 বিদ্যা বালান

বিদ্যা বালান

নিজের ফোন না দেখেই বিদ্যা বালান লম্বা সফর করতে ভালোবাসেন। প্রযুক্তির এই বিশ্বে হাতে মোবাইল ফোন না থাকা যেন একটা শাস্তি, কিন্তু সেই ফোন ব্যবহার না করা এটা সত্যি একটা পাগলামি। বলিউডের অভিনেত্রী বিদ্যার সেই অদ্ভুত অভ্যাসটি রয়েছে। তিনি গোটা একদিন তাঁর ফোন না দেখে থাকতে পারেন, যা খুব অদ্ভুত শোনায়।

সুস্মিতা সেন

সুস্মিতা সেন

সূর্যের নীচে স্নান করতে ভালোবাসেন বঙ্গ তনয়া সুস্মিতা সেন। সম্প্রতি সুস্মিতা সেন মিস ইউনিভার্স হওয়ার ২৫ বছর পূর্তি পূর্ণ করেন। ৪৩ বছরের এই অভিনেত্রী সূর্যের আলোর নীচে স্নান করতে ভীষণ ভালোবাসেন। তাঁর ছাদে বাথটব রয়েছে, সূর্যের দিকে মুখ করে। তাঁর বাড়িতে খোলা ছাদওয়ালা বাথরুমও আছে।

জিতেন্দ্র

জিতেন্দ্র

কিংবদন্তী অভিনেতা জিতেন্দ্রের একটি খুব বাজে অভ্যাস রয়েছে, যা হয়ত অনেকেই জানেন না। জিতেন্দ্র যখন মলত্যাগ করেন তখন নাকি তিনি পেঁপে খান। তোফা, হিম্মতওয়ালা, জানি দুশমন সহ বহু হিট ছবিতে নায়কের ভূমিকায় দেখা গিয়েছে জিতেন্দ্রকে। কিন্তু তাঁর এরকম বাজে স্বভাবের বিষয়ে হয়ত অনেকেই জানেন না। মল ত্যাগের সময় তিনি পেঁপে খান, জিতেন্দ্রের এরকম বাজে অভ্যাস অনেকেরই হয়ত জানা ছিল না। মানুষের হজম শক্তির জন্য পেঁপে খাওয়া খুবই ভালো। কিন্তু এ ধরনের কাজ করার সময় তা খাওয়া একটু অদ্ভুত।

বিরিয়ানি থেকে সিঙাড়া, এই ২০ জন বলিউড তারকাদের প্রিয় খাবার কি জেনে নিনবিরিয়ানি থেকে সিঙাড়া, এই ২০ জন বলিউড তারকাদের প্রিয় খাবার কি জেনে নিন






Source link